সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৫ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট-ঢাকা ফ্লাইট চালু করলো ‘এয়ার অ্যাস্ট্রা’

 

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ‘ফ্লাইট অপারেশন’ শুরু করেছে দেশের নতুন বেসরকারি এয়ারলাইন্স ‘এয়ার অ্যাস্ট্রা’। প্রতিদিন ঢাকা-সিলেট-ঢাকা দুটি করে ফ্লাইট পরিচালনা করবে ‘এয়ার অ্যাস্ট্রা’। বুধবার ঢাকা-সিলেট ফ্লাইট চালুর মধ্যে দিয়ে যাত্রা শুরু করেছে নতুন এয়ারলাইন্সটি।

সিলেট-ঢাকা রুটে ফ্লাইট চালু উপলক্ষে বুধবার (৭ ডিসেম্বর) ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করে ‘এয়ার অ্যাস্ট্রা’। ফিতা ও কেক কেটে উদ্বোধন করা হয় ফ্লাইটের। এতে উপস্থিত ছিলেন- ‘এয়ার অ্যাস্ট্রা’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সি.ই.ও) ইমরান হাফিজ, ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক মো. হাফিজ আহমদ এবং সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল।

ফ্লাইটের আগে যাত্রীদের ফুল দিয়ে স্বাগত জানান এয়ারলাইন্সটির সিলেট অফিসের কর্মকর্তারা। ‘এয়ার অ্যাস্ট্রা’ সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক মো. ছালিক মিয়া জানান, বুধবার বিকেল ৩টায় ঢাকা থেকে ৬৬ জন যাত্রী নিয়ে সিলেট আসে উদ্বোধনী ফ্লাইট। এরপর বিকেল সাড়ে ৩টায় ২৬ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করে ফ্লাইট।

‘এয়ার অ্যাস্ট্রা’ সূত্র জানায়, প্রতিদিন বেলা ২টা ১০ মিনিট ও রাত ৮টায় ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ফ্লাইট ছাড়বে। আর সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে বিকেল সাড়ে ৩টা ও রাত ৯টা ২০ মিনিটে।

প্রসঙ্গত, গত ২৪ নভেম্বর ঢাকা-কক্সবাজার রুটে ফ্লাইটের মাধ্যমে বেসরকারি এই এয়ারলাইন্স যাত্রী পরিবহন শুরু করে। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: